মোট দেখেছে : 168
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

প্রবাসের বুকে মাতৃভূমির সেবা

প্রবাসের বুকে মাতৃভূমির সেবা

মোঃ রুস্তম খাঁন,স্টাফ রিপোটার, সৌদি আরব : প্রবাসের বুকে মাতৃভূমির সেবা। মানবতার সেবায় প্রবাসেও বসে নেই বাংলাদেশী প্রবাসীরা। জন্মভূমির সম্মান বৃদ্ধিতে বদ্ধপরিকর সৌদি রেমিট্যান্স যোদ্ধারা। তারই ধারাবাহিকতায় " স্বাস্থ্য ঝুঁকি থেকে বাঁচুন,  স্বাস্থ্য সেবা গ্রহণ করুন " এই স্লোগান কে সামনে রেখে রিয়াদ বাংলাদেশ আন্তর্জাতিক ইংলিশ স্কুল ক্যাম্পাসে ঢাকা মেডিকেল সেন্টার- রিয়াদের পক্ষ থেকে ফ্রি স্বাস্থ্য সেবার উদ্ভোধন করা হয়েছে।ঢাকা মেডিকেল সেন্টারের মার্কেটিং এক্সিকিউটিভ অফিসার সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় এর নেতৃত্বে ইংলিশ স্কুলের শিক্ষার্থীদের জন্য এই সেবা চালু করা হয়।
এই সময় রিয়াদ বাংলাদেশ আন্তর্জাতিক ইংলিশ স্কুলের ম্যানেজিং কমিটির চেয়ারম্যান ডক্টর শেখ মোহাম্মদ আহসানুল হক, ভাইস চেয়ারম্যান ডক্টর মতিউর রহমান, ট্রেজারার অব ডিরেক্টর ডক্টর মনজ কুমার দত্ত, স্পোর্টস ও কালচারাল ডিরেক্টর  ডক্টর মাহমুদ উজ জামান,  প্রিন্সিপাল বজলুর রশিদ,  ডাক্তার আনিসুর রহমান, ঢাকা মেডিকেল সেন্টারের মার্কেটিং এক্সিকিউটিভ সাংবাদিক রুস্তম খাঁন, নার্স এলমা ফিলিপিনীসহ স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাবকরা উপস্থিত ছিলেন। 
রিয়াদ বাংলাদেশ আন্তর্জাতিক ইংলিশ স্কুল পরিচালনা কমিটির পক্ষ থেকে ঢাকা মেডিকেল সেন্টার পরিবারের সবাইকে প্রবাসে মানব সেবা মূলক কাজ করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানান। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে বলে আশা পোষণ করেন।


আরো দেখুন

আরও সংবাদ