মোট দেখেছে : 270
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

মহিউদ্দীন চৌধুরী'র "জিরো খোকা হিরো" গ্রন্থের প্রকাশনা উৎসব

নিজস্ব প্রতিবেদক:


কবি ও নাট্যকার মহিউদ্দীন চৌধুরী'র "জিরো খোকা হিরো" কিশোর উপন্যাসের প্রকাশনা উৎসব গত ১৮ জানুয়ারি চট্টগ্রামের স্বাধীনতা কমপ্লেক্সে অধ্যাপক ও লেখক মাঈনুল এইচ সিরাজী'র সভাপতিত্বে বিকেল ৪ টায় বন্ধু সম্মিলন মঞ্চে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্যে সমাজ থেকে অপসংস্কৃতি হতে পরিত্রাণ পেতে আমাদের লেখক সমাজ খুইব গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছে, তাই লেখক সমাজের নিকট আমার অনুরোধ লেখনীর মাধ্যমে সমাজ পরিবর্তন করা।


উক্ত প্রকাশনা উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিভিল সার্জন ও পাঠক সংগঠক ডাঃ আজিজুর রহমান সিদ্দিকি। উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন দেশবরেণ্য লেখক ও সাংবাদিক সুমন্ত আসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ টি এন বাংলা নিউজ এর বার্তা প্রধান সাংবাদিক ও লেখক গিয়াস উদ্দিন। এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বন্ধুসভার সাবেক সভাপতি ফাতেমা ইসলাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শারমিন মোস্তারী সুমী, দেশ টিভির চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি আলমগির সবুজ, কবি ও লেখক আলাউদ্দিন খোকন, টিভি ও মঞ্চ অভিনেতা বীজন নাট্যগোষ্ঠীর দলপ্রধান মোশারফ ভূঁইয়া পলাশ, নিরাপদ সড়ক চাই এর সাধারণ সম্পাদক এস এম আজাদ হোসেন, লেখক রিমঝিম চৌধুরী, পান্না চৌধুরী, রুবাইয়াৎ বেলাল, মশিউর রহমান, হারুনুর রশিদ ফয়সাল। জাবেদ সোহেল। সরাইয়া জামান প্রমূখ। 

উল্লেখ, অক্ষরবৃত্ত প্রকাশন হতে প্রকাশিত বইটি ঢাকা ও চট্টগ্রামের একুশে বইমেলায় সহ অভিজাত সব বই বিপনিকেন্দ্র পাওয়া যাবে।

আরো দেখুন

আরও সংবাদ