মোট দেখেছে : 141
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

রাজবাড়ীতে জেল হত্যা দিবস পালন উপলক্ষে জেলা আওয়ামী লীগের প্রস্তুতিমূলক সভা

রাজবাড়ী প্রতিনিধি:


রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে আগামী ৩রা নভেম্বর জেলহত্যা দিবস পালন উপলক্ষে ৩১শে অক্টোবর সন্ধ্যায় দলীয় কার্যালয়ে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ শেখ আব্দুস সোবহানের সভাপতিত্বে সভায় সাধারণ সম্পাদক ও শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সহ-সভাপতি হেদায়েত হোসেন সোহরাব, যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, শিক্ষা প্রতিমন্ত্রীর সহধর্মিনী ও জেলা আওয়ামী লীগের সদস্য রেবেকা সুলতানা সাজু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এস.এম নওয়াব আলী, দপ্তর সম্পাদক ও বানীবহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ গোলাম মোস্তফা বাচ্চু, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক, জেলা শ্রমিক লীগের সভাপতি রকিবুল ইসলাম পিন্টু, জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ ওয়াহিদুজ্জামান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি প্রমুখ বক্তব্য রাখেন। জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

সভায় যথাযথ মর্যাদায় ঐতিহাসিক জেলহত্যা দিবস পালনের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়। কর্মসূচীর মধ্যে রয়েছে, ওই দিন সকাল ৮টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, বঙ্গবন্ধুসহ জাতীয় ৪নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ এবং বিকাল ৩টায় আলোচনা সভা ও দোয়া মাহফিল।