মোট দেখেছে : 181
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

দীপিকা-রণবীরের বিয়ের আসরে মোবাইল ব্যবহার নিষেধ !

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ে আসর বসবে ১৪ ও ১৫ নভেম্বর। তাঁদের বিয়ে নিয়ে বাতাসে ছড়াচ্ছে নানা রহস্য, নানা গুঞ্জন। ইতিমধ্যে নানা রকম খবর প্রকাশ করেছে ভারতের গণমাধ্যম। রিপোর্টে জানা গেছে, আগামী ১০ নভেম্বর ইতালিতে উড়ে যাবেন রণবীর এবং দীপিকা।


দীপিকা-রণবীরের বিয়ের অতিথি তালিকা অতি সংক্ষিপ্ত। আর এর কারণ সম্পর্কে  তারা কিছুই জানাননি। আরেকটি খবর তাঁদের বিয়েতে অতিথিরা কোনো ফোন সঙ্গে আনতে পারবেন না।


আরও জানা গেছে, বিয়ের নেমন্তন্ন পৌঁছে গেছে প্রিয়াঙ্কার কাছে। তবে পুরো তালিকায় আর কার নাম আছে, সেটা জানা যায়নি। ধারণা করা হচ্ছে, কনেপক্ষের বন্ধু হিসেবে নেমন্তন্ন পাবেন শাহরুখ খান ও ফারাহ খান। আর মুরুব্বিদের মধ্যে থাকবেন সঞ্জয় লীলা বানসালী ও আদিত্য চোপড়া।


শোনা যাচ্ছে, হলিউডের দুই গায়ক ম্যাডোনা ও স্যার এলটন জন হাজির হতে পারেন তাঁদের বিয়েতে। তবে বিয়ের অতিথি কোনোক্রমেই ৩০ ছাড়াবে না। নভেম্বরের ১০ তারিখে ইতালির উদ্দেশে ভারত ছাড়বেন তাঁরা।


সূত্র জানায়, ১৪ নভেম্বর দক্ষিণী মতে বিয়ে সারবেন রণবীর-দীপিকা। ১৫ নভেম্বর তাঁদের বিয়ে হবে সিন্ধি মতে। এরপর দেশে ফিরে মুম্বাই এবং বেঙ্গালুরুতে হবে তাঁদের ঝলমলে রিসেপশন। 

আরো দেখুন

আরও সংবাদ