Uncategorized

শাবনূর চিকুনগুনিয়ায় আক্রান্ত!

বিনোদন ডেস্ক : ঢাকাইয়া সিনেমা জগতের জনপ্রিয় নায়িকা শাবনূর হঠাৎ জ্বরে আক্রান্ত হয়ে পড়েছেন। বেশ কয়েকদিন ধরেই তিনি জ্বরে আক্রান্ত হয়ে বিছানায় পড়ে আছেন। নিজে ধারণা করছেন, তিনি চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়েছেন। তবে সেটা এখনো নিশ্চিত নন, পরীক্ষা-নিরীক্ষা চলছে বলে জানিয়েছেন শাবনূর নিজেই।

এদিকে কয়েকদিন আগে শাবনূর ‘এত প্রেম এত মায়া’ ছবির জন্য প্লেব্যাক করেছেন। নভেম্বরে টাঙ্গাইলে এ ছবির দৃশ্যধারণের কাজ শেষ হওয়ার কথা রয়েছে। সেখানে অংশ নেওয়ার কথা রয়েছে শাবনূরের। এ ছবিতে তার বিপরীতে ফেরদৌস অভিনয় করবেন।

এর আগেই শাবনূর জানিয়েছিলেন অভিনয়ের বাইরে পরিচালনাও করার ইচ্ছে রয়েছে তার। তবে সেটা ঘটা করেই ঘোষণা দেবেন তিনি। দীর্ঘদিন ধরেই ঢাকা টু সিডনি নিয়েই ছিল তার ব্যস্ততা। গত বছরের বেশিরভাগ সময় অস্ট্রেলিয়ায় ছিলেন তিনি। তবে এবার সেখানে শিগগির যাচ্ছেন না বলে জানালেন তিনি।

ঢাকার প্রেক্ষাগৃহে শাবনূর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবিটি হচ্ছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালোবাসা’। সবশেষ গত বছর এ অভিনেত্রী দু’ ধাপে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন। এর মধ্যে ‘ইউরো স্টার’ নামে একটি কোম্পানির চুলার বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেন। এটি নির্দেশনা দেন আহমেদ ইলিয়াস।

ঢাকাই চলচ্চিত্রে অসংখ্য হিট-সুপারহিট ছবি তিনি উপহার দিয়েছেন। বর্তমানে চলচ্চিত্রে একেবারেই অনুপস্থিত থাকলেও সমপ্রতি মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘এত প্রেম এত মায়া’ নামের একটি ছবিতে শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় ছবিতে শুটিং নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

নিজের অসুস্থতা সম্পর্কে শাবনূর বলেন, ‘সব ঠিকঠাক মতোই চলছিল। কিন্তু হঠাৎ জ্বরে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়লাম। এক সপ্তাহের বেশি সময় কেটে যাচ্ছে। কিন্তু জ্বর কমলেও শরীরের ব্যথা কমছে না। বিছানা ছেড়ে উঠতে গেলেই সারা শরীর ব্যথা করছে। চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়েছি বলে ধারণা আমার। কিছু শারীরিক টেস্ট করতে দিয়েছি। আপাতত ডাক্তারের পরামর্শে বাসাতেই বিশ্রাম নিচ্ছি। জানি না এই ব্যথা থেকে কিভাবে রেহাই পাবো। একদমই ভালো লাগছে না।’